অনুরাগের ছোঁয়া 07 জুন 2023 | অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ফুল এপিসোড

আজ আমি কোনো অধিকার দিইনি আমাদের ফ্যামিলি matter এ interfere করার জন্য. এর পদ যদি তুমি interfere করো বা নিজের নাম বলাও. তার consipence কি হবে সেটা উনি ভালো করে আন্দাজ করতে পারছেন না তোমার শরীরে রাগ বলে কিছু নেই? কেন এভাবে চুপ করে থাকো? এর অত্যাচার কেন সহ্য করো তুমি? চুপ করে থাকবে কেন দীপা? চুপ করে আছো কেন? এখন বললেই না কিছু কেন আমার বলার মতো কিছু নেই মা. আর বলি বা কি হবে? আমি ওকে নিয়ে ভাবি না. আর ভাবতে চাইও না আচ্ছা রুপা কি ডাক্তারবাবুকে এই প্রথম দেখলো? না. তাহলে ওভাবে কি দেখছো? রুপোটি কিভাবে দেখছো ডাক্তারবাবু? তুমি একটু রুপাকে বুঝিয়ে বলবে? 




অনুরাগের ছোঁয়া 07 জুন 2023

এটা কিরকম বোকা বোকা কথা হলো? পোকা তো বোকাই. মা বলে দুবাক পুরো বাবার মতন. ভন্ড বকে. বুঝলে ওটার মধ্যে একটা চেঞ্জেস লক্ষ্য করতে পারছি আমি। কি হয়েছে ওর? দীপা কি বলেছে ওকে? যে আমি ওর বাবা? না। ওই যদি সেটা বলতো তাহলে রুপা আ আমাকে এতদিনে কিছু না কিছু তো বলতিস. কিন্তু কি হয়েছে ওর? সেটাই তো বুঝতে পারছি না আমি. তোমাদের দুজনের কি আড়ি আছে এতদিন পর দেখা হলো এবার মামুর সাথে ভাগ করে নাও না। না অভিনয় আমি এবার বেশি ভাবছি সেরম ভাবে দেখতে গেলে অধিকার কবিরের সন্তান. পর রক্তের কেউ হয়. ওকে নিয়ে এত বেশি ভাবতো না. 


অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ফুল এপিসোড

কিন্তু একটা শিশু ওগো ওর কোন দোষ নেই. ওর কোন দোষ করেনি. ওর কোন অন্যায় নেই. তবুও সে শুধু শুধু কষ্ট পাচ্ছে. এটাই তো আমি মেনে নিতে পারছি না. এ ব্যাপারে তিপ্পার সাথে আমায় কথা বলতেই হবে. যেভাবেই হোক. আমি বলবো চিন্তা এখন শুধু আমার রুপাকেই নিয়ে. আর কাউকে নিয়ে আমার কোন চিন্তা নেই. ও বারবার আমাকে শুধু প্রশ্ন করে চলেছে. আমি ওকে কি উত্তর দেবো? আমার কাছে কোন উত্তর নেই কি প্রশ্ন করে চলেছে. কি বলছে ও? জানেন না. ও এখন ভাবছে. আমার মা মারা যাওয়ার পরে বাবা যেমন আরেকটা বিয়ে করেছিল. তেমনই সোনার মা মারা যাওয়ার পরে ডাক্তারবাবু আমাকে বিয়ে করেছেন. এবং সত্যিটা জানতে পারবে সেটাই তো আমার ভয়. রুপা বারবার জানতে চাইছেন. তিনশো কোটির মাকে. আমি ওকে কি বলব? কি উত্তর দেব? আমি কিছুই বুঝতে পারছি না. এমনিতেই ওর বাবার ব্যাপারে ও জানতে পেরে ওর ছোট্ট মনটা ভেঙে গেছে পরে যে. আমরা বড় না ছোটদের কাছে এমনিতেই অপরাধী. 



Anurager Chhowa 07 June 2023 Full Episode

এরপরে বড় কোন অন্যায় করতে আমার মন সায় দেয় না মা. আমাদের হাতে আর কি আছে তুমি বলতে পারবে দীপা. চুপচাপ দেখে যাও আমাদের হাতে আর কোন উপায় বেঁচেও নেই. প্রত্যেকবার একই কথা বলবো. ঈশ্বরের ওপর ভরসা রাখতে. টপ কথায় কথায় আসল কথাটা তোমাকে বলা হয় নি কি কথা? আমি তোমার ওপরে একটা বড় দায়িত্ব দিয়ে যেতে চাই. দায়িত্ব? হ্যাঁ. আমি পাঁচ দিনের জন্য একটা কাজে যাচ্ছি লন্ডনে. না গেলেই নয় নিষ্কা বারবার উর্মির কাছে যাচ্ছে. তোমার against এ উমিকে নিয়ে যাওয়ার চেষ্টা ও করবে. আমি চাই না উনি বা ওর বাচ্চার ওপর কোন রকম বাজে influence করুক. তাই আমি জয়কে বলেছি ওদেরকে নিয়ে বাড়ি ফিরতে. আর ঢোকার আগে বাচ্চাটাকে বড়ো করতে হবে। আমি তো থাকছি না তাই। 



এসব তোমাকেই করতে হবে আমি? হ্যাঁ তুমি মা গো কিন্তু ডাক্তারবাবু ও যাই বলুক ওই োট্ট বাচ্চাটা কেন বঞ্চিত থাকবে? তার বড় মার আদরের থেকে? ও তো ডিজার্ভ করে. আমি চাই আমাদের দীপকে. ও বড়মা বরণ করে ঘরে তুলুক. আশা করি তুমি এই কথাটা আমার রাগ পেয়ে যেতে  ফাউন্ডেশন ডে মানে তোমরা জানো? ফাউন্ডেশন ডে মানে হচ্ছে স্কুলের প্রতিষ্ঠা দিবস. আর এই বছর সেই দিনটা আলাদাভাবে পালন করতে হবে. আলাদা. হ্যাঁ. এবারের থিম হচ্ছে ফ্যামিলি. আর তোমাদের ফ্যামিলিতে তোমরা কে কিভাবে বড় হয়ে উঠছো সেটা নিয়েই তোমাদের পারফর্ম করতে হবে. এই জন্য তোমাদের দুটো গ্রুপে ডিভাইড করা হবে. আর সেখানে তোমরা তোমরা তোমাদের প্রিয় ফ্যামিলি member দের মতো সেজে নাটক করবে. 

Wait Until Get The Code 25 Sec


তাহলে তো খুব মজা হবে. তোমরা যাদের মতো করে সাজবে তাদেরকে স্কুল থেকে invite করা হবে তারাই ঠিক করবে তোমরা কে কেমন perform করলে রাজি? ইয়ে তাহলে তোমরা কে কি সাজবে সেটা একটা চিরকুটে লিখে তোমরা জমা করো কি আমার মাথায় একটা আইডি আসছে। কি? না দাদা আইডিয়া পটা মে সোনা এই যে গুটি. তুমি কিন্তু বাড়িতে কাউকে কিছু বলবে না. ঠিক আছে? এই আমিও মাকে কিছু বলে মা. এটা সবার জন্য সারপ্রাইজ দেবো. ঠিক আছে এই সুবুটি তোমায় আবার কি হলো এভাবে রেগে রেগে কথা বলছো কেন? তুমি সব লাগিয়ে রাগিয়ে কথা বাবাকে দিয়ে বলা হয়ে গেলো. কি করবো? ডাক্তারবাবুই বেশি বেশি রাগ করে. মোটেই না. মোটেই হ্যাঁ. মাও তো বেশি বেশি রাগ করে. করে কিন্তু কম. দুজনেই রাগ করে কিন্তু তুমি আমার বাবাকে বেশি খারাপ বলো না. তোমার বাবা যে আমিও বাবার হিংসা বকি. কি হলো কি ভাবছো তুমি? নিশ্চয়ই বলবে ।

Post a Comment

Previous Post Next Post