অনুরাগের ছোঁয়া আজকের পর্ব 05 জানুয়ারি 2023 - Anurager Chowa 5th January 2023 Full Episode

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব 05 জানুয়ারি 2023 - Anurager Chowa 5th January 2023 Full Episode



একদম চিন্তা করবেন না সব ঠিক আছে আরে না না কি যে বলেন ভালো থাকবেন আরে বাহ্ অসাধারণ বলছি একটু টাকা দিবে খুব ক্ষিদা লেগেছে খাবো তোর এতো বোরো সাহস নোংরা হাত দিয়ে আমাকে স্পর্শ করেছো বের হয়ে যা আমার সামনে থেকে। ও মা অনেকদিন পর আমাদের বাড়িতে এসেছো কেমন আছো খুব ভালো আছি এই নাও আমি আপনাকে খাওয়াইয়া দিতাছি খেয়ে নাও দ্বিধা আমার নামটি একটু লিখে নিবে লিখে নিলে অনেক ভালো হয়। অনুরাগের ছোয়া এপিসোড এই পর্বটি ষ্টার জলসা টিভিতে দেখানো হয়ে থাকে এই নাটকটি অনেকের কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে আমার ছেলের জন্য এই রকম সুন্দরী ফর্সা নারী আমার জীবনে অনেক প্রয়োজন কারণ আমার ছেলের চায় এই রকম সুন্দরী মেয়ে। কিন্তু গুনটা যে আসল রুও না গুন্ কি দিয়ে যায় দুনিয়ার মানুষকে এই নাটকটি ইন্ডিয়ান টিভি পর্দাতে দেখানো হয়ে থাকে। 





অনুরাগের ছোয়া এপিসোড: 


চলো আমরা গ্রামে ফিরে যাই না গ্রামে গেলে তুমি সেরে উঠবে কি করে আর ভালো লাগছে না এই দিকে তুমি জানো আমি স্কুলে পড়ি কি মুশকিল কেন চাইব না গ্রামের ভালো স্কুল কোথায় আচ্ছা ঠিক আছে ভালো স্কুলে না হোক আমি তোমাকে ভালো একটি হোস্টেলে ভর্তি করে দিবো। কেমন না আমি কোথাও যাবো না এখানেই থাকবো কেন এমন বায়না করছি রুপা কি নিয়ে কথা হচ্ছে শুনি কতদিন দেখিনি কেমন আছো বৌদি তুমি অনেক দূর থেকে এসেছো আগে একটু রেস্ট নাও কি নিয়ে কথা বলছি মা তোমাকে অনেক কথা বলেছে তাই না দেখোনা বৌদি ও আমার কোনো কথা শুনছে না মামী তুমি মাকে একটু কথা বলে দাও আমি মাকে ছাড়া কোথাও যাবো না। মা আমার কোনো কথা শুনছে না আমি কিন্তু এবার খুব রেগে যাচ্ছি আচ্ছা ঠিক আছে এক সেকেন্ড এই নাও চকলেট এটা তোমাকে একটা বোন দিয়েছে আমি ফিরে যেতে চাই বৌদি এখানে থাকলে এই বাড়ির সবার সাথে আমার দেখা হয়ে যাবে ও খুব ছোট আমি কি করে ও কে সত্যতা বোঝাবো আমি এটা বলতে এসেছি রুপা হয়ত এভাবেই বেশিদিন আটকাতে পারবে না। 


Also Read: Mithai 05 January 2023 Today Full Episode || মিঠাই আজকের পর্ব

Also Read: মিঠাই সিরিয়াল 04 জানুয়ারি ফুল এপিসোড | মিঠাই আজকের পর্ব | today episode. Today January 03


Also Read: অনুরাগের ছোঁয়া আজকের নতুন পর্ব Full Episode 06 জানুয়ারি 2023



নাটকের এপিসোড ষ্টার জলসা: 

তোমার শাশুড়ি না এসেছেন তোমার সাথে দেখা করতে তুমি শাশুড়ির সম্পর্কে যা বলেছো আমার অনেক বিশ্বাস তোমাকেই খুঁজে বের করবেই সব মৃততে শেষ হবে এবার সেই দিন খুব শীঘ্রই আসছে। আমাকে এখন পেইন নিতে হবে না মুখে বলুন যে হ্যা মেডাম অনেকটাই সেইম আমি চাই তুমি তোমার পরিচয় দাও সন্তান হিসেবে পরিচয় দাও তুমি তোমার মেয়ের নাম কি রাখতে চাও আমাদের ঘরে লক্ষী এসেছে এটা তো তুমি নিজেই মেনে নিয়েছো আর এখন এইভাবে তোমাকে সবাই ডাকবে একটু শুনার অভ্যাস করো এবার আসল রহস্যটা জানার খুব প্রয়োজন আমাদের সবার।

Post a Comment

Previous Post Next Post