এক্কা দোক্কা আজকের পর্ব 08 ফেব্রুয়ারি 2023 - ফুল এপিসোড

আজ একদিন ডান পাশের এক্কা দোক্কা আছে। এর সাথে একটি পাতলা মাছ ও একটি গরম পরিবেশপ্রস্তুতি আছে। ডান পাশের এক্কা দোক্কার গরম পরিবেশপ্রস্তুতি আছে, যা সম্পূর্ণ না হলেও সম্পূর্ণ হবে। ডান পাশের এক্কা দোক্কার গরম পরিবেশপ্রস্তুতি আছে, যা সম্পূর্ণ না হলেও সম্পূর্ণ হবে। 




এক্কা দোক্কা আজকের পর্ব দেখতে এখানে ক্লিক করুন

এক্কা দোক্কা আজকের পর্ব 08 ফেব্রুয়ারি ফুল এপিসোড আমি আসছিলাম আর আমরা যখন সেটি দেখতে চাই সেটি খুব ভাল লাগলো আর একটা বড় কিছু আছে এটা চমৎকার মজা আছে এবং আমরা সেটি খুব সম্পূর্ণ ভাল লাগলো আর আমরা চলে যাব আর একটা বড় কিছু আছে এটা চমৎকার মজা আছে এবং আমরা সেটি খুব সম্পূর্ণ ভাল লাগলো আর আমরা চলে যাব আর একটা বড় কিছু আছ,


Ekka Dokka is a popular Indian television sitcom that premiered on 8 February 2023 on Colors TV. The show revolves around the lives of the Mishra family, who live in a small town in Uttar Pradesh. The family is headed by patriarch Ekka, who is a retired government employee. 


Also Read: স্বপ্ন ডানা আজকের পর্ব 08 ফেব্রুয়ারি 2023 - Swapno Dana Today Episode



Ekka is a strict father who is always trying to control his wife, children, and extended family. However, his wife and children often take advantage of his good nature and end up getting their way. The show chronicles the everyday trials and tribulations of the Mishra family and is sure to leave you in splits.



নোট: যদি কেউ এই সাইট পোস্ট পিকচার ভিডিও কপি করেন তাহলে আইন ওঠো ব্যবস্থা নেয়া হবে 

Post a Comment

Previous Post Next Post