ই-পাসপোর্ট করতে কি কি কাগজপত্র লাগবে || Documents Required For New Passport - 2023

ই-পাসপোর্ট প্রাপ্তির জন্য, আপনার নেইডার্ড প্রদেয়কৃত সব কাগজ পত্রগুলি লাগতে হবে। এই কাগজপত্রগুলি হলো: স্বাক্ষরিত আবেদন পত্র, জাতীয় পরিচয় পত্র, জন্ম নিবন্ধন পত্র, অভিভাবকের পরিচয় পত্র, একটি ছবি, চিহ্নিত কাগজপত্র, কর্তৃপক্ষের অনুমোদনপত্র ইত্যাদি। এই প্রয়োজনীয় কাগজপত্রগুলি অনুসন্ধান করে আপনি একটি ই-পাসপোর্টকে প্রাপ্ত করতে পারেন।



ই-পাসপোর্ট করতে কি কি কাগজপত্র লাগবে

ই-পাসপোর্ট করতে আপনারা নিম্নলিখিত কাগজ পত্র আবশ্যক: একটি ভুক্তি সংক্রান্ত আইডি পত্র (জেএসপিআই/জেএসপিআর), একটি পূর্নপত্রিত পাসপোর্ট ছবি, এবং আপনার স্বাক্ষরযুক্ত আবেদন ফরম আছে একটি অনুমোদন পত্র যোগ করা উচিত। এছাড়াও, আপনি চুক্তিতে অবশ্যই প্রদত্ত আরো কিছু কাগজ পত্র দিতে হবে, যেমনঃ আপনার রোগী হিসাবে প্রমানপত্র সহকারী শিশুর নিজস্ব তথ্যের জন্য পূর্নপত্রিত প্রমানপত্র এবং ইচ্ছামত ক্ষেত্রে অতিরিক্ত কাগজ পত্র।


Documents Required For New Passport - 2023

ই-পাসপোর্ট করতে আপনার সহজেই আপনার পাসপোর্ট প্রাপ্ত করতে হবে তার জন্য আপনার যে কিছু কাগজ পত্র লাগবে তা হলো: আমার স্বাক্ষরকৃত আবেদনপত্র এবং আমার জাতীয় পরিচয়পত্র এবং আমার তার মাধ্যমে শিশুদের নাম্বারআইডি সহ তিনটি কাগজ পত্র হিসেবে আপনার ই পাসপোর্ট প্রাপ্ত করতে আবশ্যক।

Post a Comment

Previous Post Next Post