গলায় মাছের কাটা আটকালে কোন দোয়াটি পড়তে হয় জেনে নিন

গলায় মাছের কাটা আটকালে কোন দোয়া পড়তে হয়? একটি সুন্দর দোয়া যে গলার কাঁটা নেমে যাবে ইনশাল্লাহ হল, “আল্লাহ্‌ তাআলা আমার গলা থেকে সকল কুত্তা, উল্লংঘন এবং অপবিত্রতা সম্পূর্ণ মুক্ত করুন। আমি আপনার হকুম ও আল্লাহ্নাতে আশ্রয় করি।” এই দোয়া ভিত্তি করে গলায় মাছের কাঁটা আটকালে আপনি আপনার গলা থেকে সকল অপবিত্র বিষয় পর্যাপ্তভাবে দূর করতে পারেন।

গলায় কাটা বিঁধলে করণীয়


মাছের কাটা বের করার উপায়

গলায় মাছের কাটা আটকালে কোন দোয়াটি পড়তে হয় তা হল ইনশাল্লাহ। এটি একটি আদর্শ দোয়া যা আগে থেকেই আদর্শ হিসেবে অর্থাৎ গলায় কাঁটা নেমে যাবে। এটি তাকে অনুমোদন দেয় যে যদি আমরা আরেকজনের গলায় আর্দ্র কাঁটায় দুর্বল হয় তবে আমরা তাকে মারতে পারি না। এটি আমাদের হৃদয়ের পরিচিতি দেয় যে আমরা আরেকজনের আত্মার প্রতি সম্মান করতে হবে।


বাচ্চাদের গলায় মাছের কাটা

গলায় মাছের কাটা আটকালে কোন দোয়াটি পড়তে হয় তা হলো যে দোয়ায় গলার কাঁটা নেমে যাবে ইনশাল্লাহ। এই দোয়াটি গলার কাঁটা আটকালে কিভাবে নেমে যাবে তা সম্পূর্ণরূপে বর্ণনা করে দেয়। এটি আপনার গলায় মাছের কাটা আটকালে দোয়াটিতে অবশ্যই আছে যেন গলার কাঁটা নেমে যাবে ইনশাল্লাহ। এই দোয়া অনুযায়ী আপনি গলার কাঁটা আটকালে যাতে না ওঠে তা নেমে যাবে ইনশাল্লাহ।


দোয়াটি হলো: فلولا اذا بلغت الحلقوم - ফালাওলা ইযা বালাগাতুল হুলকুম


গলায় মাছের কাটা ফুটলে ঔষধ

গলায় মাছের কাটা আটকালে একটি গুরুত্বপূর্ণ দোয়া রয়েছে যে দোয়ায় গলার কাঁটা নেমে যাবে ইনশাল্লাহ। এই দোয়াটি অনেকের জন্য আপনার দিনের শুরুতেই সবথেকে আরও প্রত্যক্ষভাবে অনুপ্রস্তুত হয়ে থাকতে পারে। এই দোয়াটি পড়ার ফলে আপনি আরও নিরাপদ এবং সততার সাথে আপনার মাছের কাঁটা আটকাতে পারবেন। আপনি এই দোয়াটি পড়া থেকে আরও গুরুত্বপূর্ণ আগ্রহ বাঁচতে পারবেন মাছের কাঁটা আটকাতে।

Post a Comment

Previous Post Next Post