ভাই বোন সম্পর্ক নিয়ে - স্ট্যাটাস - উক্তি কিছু কথা - ২০২২

প্রকৃতপক্ষে আপনার পিতামাতা ছাড়া তারাই একমাত্র ব্যক্তি যারা আপনাকে আপনার সেরা এবং সবচেয়ে খারাপ মুহুর্তে দেখেছে এবং তবুও আপনাকে ভালবাসে। আপনি জীবনের যেখানেই থাকুন না কেন তারা সবসময় আপনার পাশে থাকে। তাদের সাথে বাঁচতে পারে না তাদের ছাড়া বাঁচতে পারে না এবং আপনি ঠিক জানেন কেন। বয়স্ক ভাইবোনরা সর্বদা অনানুষ্ঠানিকভাবে নিয়ম তৈরি করে বলে মনে হয় ছোট ভাইবোনরা সবকিছু ছেড়ে চলে যায় এবং মধ্যম ভাইবোনরা বড় এবং ছোট ভাই বোনের মতো একটি সুপার মজার কিন্তু কিছুটা পাগল ওয়াইল্ড কার্ডে পরিণত হয়। যদিও তারা আপনাকে বাদাম দেয় তবুও আপনি এখন এবং বারবার আপনার ভাই এবং বোনদের উদযাপন করতে চান। 



এবং আপনার ভাইবোনদের আপনি তাদের কতটা ভালোবাসেন তা জানাতে একটি কার্ড বা একটি চ্যাটবুক এবং একটি উদ্ধৃতি যা আপনার সম্পর্কে পুরোপুরি যোগ করে তা জানানোর আর কি ভাল উপায়। এই চমৎকার ভাইবোনদের উদ্ধৃতিগুলি ভাগ করে আপনার ভাইবোনদের আপনার জীবনে তাদের থাকার জন্য আপনি কতটা কৃতজ্ঞ তা জানতে দিন। এটি পরিবার এবং আত্মীয়তার বন্ধন কে সম্মান করা এবং ভাই বোনের সম্পর্ক শক্তিশালী করার গৌরবময় ঐতিহ্য অব্যাহত রাখার জন্য তৈরি করা হয়েছে। ক্লডিয়া এভার্ট একটি নতুন ছুটির দিন তৈরির অনুপ্রেরণাদায়ক হয়ে ওঠে। তিনি অল্প বয়সে তার ভাই বোনদের হারিয়েছিলেন এবং এই ক্ষতির জন্য খুব বিরক্ত ছিলেন।



অনুলিপি করতে আলতো চাপুন একই পরিবারের সন্তান একই রক্ত একই প্রথম সংসর্গ এবং অভ্যাস সহ তাদের ক্ষমতায় ভোগের কিছু উপায় রয়েছে যা পরবর্তী কোনো সংযোগ সরবরাহ করতে পারে না৷ অনুলিপি করতে ট্যাপ করুন।




আমাদের ব্যক্তিগত গল্পের ভোর থেকে অনিবার্য সন্ধ্যা পর্যন্ত আমাদের ভাই ও বোনেরা আমাদের সাথে আছেন। সুসান স্কার্ফ মেরেল আমাদের ভাই ও বোনেরা আমাদের ব্যক্তিগত গল্পের ভোর থেকে অনিবার্য সন্ধ্যা পর্যন্ত আমাদের সাথে আছেন।



অনুলিপি করতে আলতো চাপুন ভাই এবং বোন একসাথে বন্ধু হিসাবে জীবন যা কিছু পাঠায় তা মোকাবেলা করতে প্রস্তুত রবার্ট ব্রাল্ট। বোনেরা যখন কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়ায় তখন আমাদের বিরুদ্ধে কে দাঁড়ায় কপি করতে ট্যাপ করুন।



একজন ভাই বা বোন থাকা সত্যিই একটি আশীর্বাদ। আমাদের আঁটসাঁট পরিবারের একটি অপরিহার্য অংশ হওয়ার জন্য ধন্যবাদ। তুমি আমাকে অনেক কিছু শিখিয়েছ। আমি এর জন্য যথেষ্ট কৃতজ্ঞ হতে পারি না আমি তোমাকে ভালোবাসি। কপি করতে আলতো চাপুন।



ভাইবোনেরা ঝগড়া করে একে অপরের চুল টেনে নেয় জিনিসপত্র চুরি করে এবং একে অপরকে নির্বিচারে দোষারোপ করে। একজন ভাই বোন একজনের পরিচয়ের রক্ষক হতে পারে একমাত্র ব্যক্তি যার কাছে একজনের নিরবচ্ছিন্ন আরও মৌলিক আত্মের চাবি রয়েছে৷ অনুলিপি করতে ট্যাপ করুন।



আমাদের ভাইবোন। তারা আমাদের সাথে তাদের সমস্ত পার্থক্য বিভ্রান্তিকর করে তোলার জন্য যথেষ্ট সাদৃশ্যপূর্ণ এবং আমরা এটির জন্য যা বেছে নিই না কেন আমাদের সারা জীবন তাদের সাথে কাস্ট করা হয় অনুলিপি করতে ট্যাপ করুন।



ভাই বোন হাত পায়ের মতো কাছাকাছি। ভিয়েতনামী প্রবাদ আপনার ভাইবোনরা বিশ্বের একমাত্র ব্যক্তি যারা জানেন যে আপনি যেভাবে বেড়ে উঠতে পেরেছে তা কেমন ছিল অনুলিপি করতে আলতো চাপুন।



কিন্তু ভাইবোনেরা এই অনস্বীকার্য সত্যটি জানেন যে তারা একই রক্ত একই উৎস এবং পরিবার। ভেরা নাজারিয়ান তার ছোট ভাই হওয়ার কারণে আমি অনুভব করতে পারি যে আমি তার ছায়ায় বাস করি কিন্তু আমি কখনও নেই এবং এখনও নেই। আমি তার দীপ্তিতে বাস করি কপি!



ভাইবোনরা প্রায়ই ভালো বন্ধু হয়ে ওঠে এবং যেহেতু তারা একে অপরকে খুব ভালোভাবে জানে তাই তারা একে অপরকে গভীর সান্ত্বনা প্রদান করতে পারে। লরা মার্কহাম ভাইদের একে অপরকে কিছু বলতে হবে না  তারা একটি ঘরে বসে একসাথে থাকতে পারে এবং একে অপরের সাথে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্য বোধ করতে পারে৷ অনুলিপি করতে ট্যাপ করুন।



এই ছুটির দিনটি আপনার বোন এবং ভাইয়ের বন্ধনের কথা মনে রাখার এবং প্রিয়জনের উষ্ণতা এবং দয়া যত্ন এবং বোঝার খুব সুযোগের প্রশংসা করার জন্য একটি আহ্বান। আপনি সবসময় আপনার ভাইবোনদের সাথে নাও থাকতে পারেন কিন্তু এর মানে এই নয় যে তারা আপনার কাছে গুরুত্বপূর্ণ নয়। তাদের স্মরণে ক্লডিয়া একটি উদযাপনের আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে এবং তার বোনের জন্মদিনের তারিখ হিসাবে এপ্রিল বেছে নিয়েছে। বোনরা সম্ভবত পরিবারের মধ্যে সবচেয়ে প্রতিযোগিতামূলক সম্পর্ক কিন্তু একবার বোন বড় হয়ে গেলে এটি সবচেয়ে শক্তিশালী সম্পর্ক হয়ে ওঠে!



একটি মজার ভাইবোন উদ্ধৃতি খুঁজছেন আমরা আপনাকে পেলাম বোন সম্পর্কে একটি কোমল উদ্ধৃতি প্রয়োজন কাজ ও সম্পন্ন পড়ুন এবং আপনার পরিবারের সমস্ত বক্তব্য ভাইবোনদের ইনস্টাগ্রামের ক্যাপশন এবং আরও অনেক কিছু পান। আমি একজন বড় ভাইয়ের সাথে বড় হয়েছি এবং ভাইবোনের মধ্যে বন্ধন অন্য কিছুর মতো নয় এবং সেই বন্ধনটি একবার আপনি উভয়েই পরিণত হয়ে গেলে তা গ্রহণ করা একটি বাস্তব যাত্রা হতে পারে। কারণ আপনি যা চান তা সবসময় নয়। আপনি যা আশা করেন তা সবসময় নয়। আপনি যা কল্পনা করেছিলেন বা আশা করেছিলেন তা সবসময় নয়। তবে এটি বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসগুলির মধ্যে একটি বেন স্নেটজার।

Post a Comment

Previous Post Next Post