15 August Poster PLP File Download – ১৫ আগস্ট ডিজাইন পোস্টার

পোস্টার ডিজাইনের নিয়ম: আজকে আমরা দেখাব কিভাবে ১৫ আগস্ট পোস্টার ডিজাইন পিএলপি ফাইল ডাউনলোড করতে হয় সেই নিয়ম শিখে আপনি সহজেই মোবাইল দিয়ে পোস্টার ডিজাইন করতে পারবেন। ১৫ আগস্টের পিএলপি ফাইলের লিংক আমাদের এই ওয়েবসাইটে দেওয়া থাকবে চাইলে আপনারা ওখান থেকে পোস্টার ডিজাইন এর বিস্তারিত সকল কিছু জানতে পারবেন। 


15 August Poster PLP File Download 

পিএলপি ফাইলটি ডাউনলোড করার জন্য ৬ সংখ্যার পাসওয়ার্ড প্রয়োজন হবে টি আজকের এই পোস্টে আমি দেখিয়ে দিব কিভাবে আপনি সহজেই ৬ সংখ্যার পাসওয়ার্ড সংগ্রহ করে তারপর পিএলপি ফাইল ডাউনলোড করতে পারবেন। পিএলপি ফাইলটি ডাউনলোড করার পর যে এপ্লিকেশন প্রয়োজন হবে এপ্লিকেশনটির নাম হচ্ছে পিক্সেল লেভ যারা এই এপ্লিকেশনটির নাম শুনেন নাই তারা প্লেস্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন। 



১৫ আগস্ট ডিজাইন পোস্টার

ডাউনলোড করার পর পিক্সেল এপপ্স ওপেন করে নিবেন ওপেন করার পর এই রকম একটি ইন্টার প্রেস আসবে এখানে ডান পাশের কর্নারে থ্রি ডট অপশনে ক্লিক করে একটি আইকন দেখতে পারবেন। এখানে ক্লিক করে ত আমি ক্লিক করে দিলাম তারপর এখানে ওপেন পিএলপি ফাইল নামে অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করবেন এখানে ক্লিক করার পর বন্ধুরা উপরের বাম পাশে ডট পিএলপি নাম আরেকটি অপশন দেখতে পারবেন। 



15 August poster design plp file

এখানে ক্লিক করার বন্ধুরা আপনি আপনার মেমোরি কার্ড থেকে পিএলপি ফাইল এর পিক্সেল এপপ্স এপ্লিকেশনে নিয়ে আসবেন ত আমি পিএলপি ফাইলটি পিক্সেল এপপ্স এপ্লিকেশনে নিয়ে আসব সিলেক্ট করার পর বন্ধুরা ওপেন এন্ড এড অপশনে কিল্ক করবেন ত আমি বেক বাটনে আসবেন এখানে এসে চাইলে আপনি আপনার ছবি দিয়ে একটি ব্যানার তৈরি করতে পারবেন। 





আপনি আপনার স্মার্ট ফোন থেকে পিক্সেল এপপ্স ডাউনলোড করে ১৫ আগস্টের পোস্টার ডিজাইন সহজে বানিয়ে নিতে পারবেন। অনেক নিয়ন রয়েছে আপনারা চাইলে ইউটুবে ১৫ আগস্ট পোস্টার ডিজাইন কিভাবে তৈরি করবেন সঠিক ধারণা সেখান থেকে আপনি নিতে পারবেন। পোস্টার ডিজাইন এখন আপনি আপনার মোবাইল এপপ্সের মাধ্যমে পিএলপি ফাইল ডাউনলোড করে আপনি আপনার ইচ্ছামতো ছবি দিয়ে লেখালেখি করে সুন্দরভাবে একটি পোস্টার ডিজাইন সহজেই করে নিতে পারবেন।

 


15 August Mourning Day Poster PLP

পোস্টার ডিজাইনের এপ্লিকেশনের ধারণা:১৫ আগস্ট এর পোস্টার ডিজাইন আপনার হাতের মোবাইল ফোন দিয়ে করে নিতে পারবেন আপনি প্রথমে ধারণা শিখে নিতে হবে পিক্সেল এপ্লিকেশন এর সাহায্য নিয়ে আপনি ছবি যদি পরিবর্তন করতে চান তাহলে বাং পাশের অপশনে দেখতে পারবেন ডিলিট অপশন আছে সেখানে ক্লিক করে ডিলিট করে নিতে পারবেন। 



প্রথমে আপনাকে লেয়ারে ক্লিক করে তারপর বন্ধুরা এখানে ছবির লেয়ারে ছবি ডিলিট করে অন্য ছবি আনতে চান আমি ক্লিক করে দিলাম।  তারপর পিক্সেল এপপ্সে প্লাস অপশন দেখতে পারবেন কিল্ক করে ফ্রম গ্যালারিতে ক্লিক করার পর পিএনজি ফটো নিয়ে আসবেন আমি আমার গ্যালারির মেমোরি থেকে পিএনজি ছবি সিলেক্ট করে নিবেন। 



তারপর চাইলে ছবিটা চাইলে ক্রপ করে নিতে পারবেন আপনার পছন্দমতো তারপর সঠিক অপশনে ক্লিক করে ভালোভাবে বসিয়ে নিবেন। এইরকম ভাবে বসিয়ে নেওয়ার পর তারপর ফটো লেয়ারে লক করবেন লক করার পর যেই কাজটি আপনাকে করতে হবে এখান থেকে চাইলে আপনি সবকিছু বদলাতে পারবেন। 



এখন থেকে চাইলে নামটি চেঞ্জ করে নিতে পারবেন আর সেই এপ্লিকেশনটি হচ্ছে পিক্সেল এপপ্স এখান থেকে আপনি ১৫ আগস্টের পোস্টার ডিজাইন সঠিকভাবে করে নিতে পারবেন। তারপর নামের উপর ডাবল ক্লিক করতে হবে ডাবল ক্লিক করার পর আপনি এখানে আপনার নাম লিখতে পারবেন। আমি এখানে যেকোনো একটি নাম লিখে আপনাদের দেখাচ্ছি তারপর ওকে তে ক্লিক করবেন সুন্দরভাবে নামটি বসিয়ে নিতে পারবেন। 




আপনার পোস্টারটি কমপ্লিট হয়ে গেলো এটাকে সেভ করার জন্য মেমোরি কার্ডে ক্লিক করবেন তারপর সেভ এন্ড ইমেজ অপশনে ক্লিক করলে ফ্রন্টটা পিএনজি করে দিবেন। তারপর সেভ অপশনে ক্লিক করলে ছবিটা সেভটা গ্যালারিতে চলে আসবে এভাবেই আপনি চাইলে ১৫ আগস্টের পোস্টার ডিজাইন পিএলপি ফাইল ডাউনলোড করতে পারবেন। 

Post a Comment

Previous Post Next Post