জুম্মা মোবারক পোস্টার plp File - Jumma Mobarok Poster PLP File Download

শুক্রবার মানের সাড়ে বিশ্বে এক মহান ঈদের মতো সবার সবার মতো করে দিনটা উপভোগ করে। আপনি যদি একটি  পিএলপি ফাইলে কাজ করতে চান তবে আপনাকে প্রথমে আপনার ফোনে পিক্সেলাব অ্যাপগুলি ইনস্টল করতে হবে। আপনি ব্যক্তিগত বা ব্যবসায়িক নকশা সম্পর্কিত উদ্দেশ্যে এই ফাইলটি ব্যবহার করতে পারেন৷ এই ফাইলটি পিএলপি ফাইল কোনো ওয়েবসাইট ক্লাউড স্টোরেজ, সোশ্যাল মিডিয়া বা অন্য কোনো মাধ্যমে বিক্রি বা বিতরণ করা যাবে না।




একটি কাস্টম নকশা প্রয়োজন?

জুম্মা মোবারক আমাদের দেশে সপ্তাহে একটি শুক্রবার যা প্রত্যেক মুসলিমভাইদের জন্য ঈদের মতো একটা দিন কারণ এই দিনে সবাই কাজ কর্ম করে না অবসর দিনে তাদের নিজের প্রয়োজনীয় সকল কাজ করে থাকে। আমাদের ডিজাইন আমাদের অনুমতি ছাড়া কোথাও পুনরায় আপলোড করা যাবে না! অনলাইনে অর্ডার করতে আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা কাজের জন্য উপলব্ধ।



মানুষের জীবনে শুক্রবারে গুনাহ মাপের একটা দিন কারণ এই দিনে সবাই একত্রিত হয়ে নামাজ পড়ে একে উপরের সাথে দেখা হয় কারণ যে যার মতো করে দিনটাকে জুম্মা মোবারক হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে। তারপর আপনাকে পিক্সেলাব এ প্রবেশ করতে হবে। ডাউনলোড করতে সমস্যা হলে টিউটোরিয়ালটি দেখুন টিউটোরিয়ালটি দেখতে ক্লিক করুন।



প্রত্যেক জুম্মা বাড়ে মানুষের একটা দায়িত্ব থাকে সেটা হলো পরিবারের ব্যক্তিগত কাজ নিয়ে ব্যস্ত সময় পারাপার করেন। আমাদের অনুমতি নিয়ে আপনি যেকোনো টেমপ্লেট দিয়ে ভিডিও তৈরি করতে পারেন! পিএলপি ডাউনলোড করতে নিচে স্ক্রোল করুন।



একটি পিএলপি ফাইল কি

জুম্মা মোবারক মানে আমাদের দেশের সবার গুনাহ মাপের একটা সুযোগ থাকে তাই মুসলিম মানুষ এই দিনটাকে নামাজ নিয়ে ব্যস্ত থাকে। পিএলপি ফাইল একটি পিক্সেলাব প্রকল্প। আপনি পিক্সেলাব এ যা কিছু করেছেন তা এই ফাইলে সংরক্ষিত আছে। আপনি চাইলে অন্য কাউকে দিতে পারেন। অন্য যে কেউ পিক্সেলাব অ্যাপের মাধ্যমে তাদের ফোনে পিএলপি ফাইলের নাম দিয়ে সবকিছু পরিবর্তন করতে পারে।




ফাইলের বিবরণ

ডিভাইসের নাম:পিক্সেলাব

ফাইল বিন্যাস: পিএইচপি ফাইল

প্রকার: জিপ

শিরোনাম: জুম্মা মোবারক পোস্টার পিএলপি

সম্পাদনার ধরন: সম্পূর্ণ কাস্টমাইজ যোগ্য

ফাইলের আকার: ৯৮৪.৩ কেবি

মূল্য: বিনামূল্যে পিএলপি ফাইল

বিভাগ: জুম্মা মোবারক পোস্টার

ব্যবহারকারীর অধিকার: শুধুমাত্র ব্যক্তিগত ব্যবহারের জন্য



 পিক্সেলাব খুলুন এবং আপনার নকশা তৈরি করুন উপরের শেয়ার বোতামে ক্লিক করুন।


মানুষের জুম্মা মোবারক কাজ নিয়ে মানুষ অনেক সময় ধরে বা সারাদিন মানুষের সাথে আড্ডা দিতে থাকে। আপনি পিক্সেলাব এর জন্য আপনার পিএলপি শেয়ার করলে যে কেউ আপনার ডিজাইন ব্যবহার করতে পারবে। জুম্মা মোবারক পোস্টার ডিজাইন  পিএলপি ডাউনলোড করতে পারবেন না? ফেসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে টেমপ্লেট ডাউনলোড করতে সমস্যা হবে।

 


আপনার যদি একটি পোস্টার পিএলপি ফাইল থাকে তবে আপনি কীভাবে এটি খুলবেন?


  • প্রথমে ৩ ডট মেনুতে ক্লিক করুন। তারপর ওপেন পিএলপি ফাইলে ক্লিক করুন।
  • পিএলপি এ ক্লিক করুন।
  • ডাউনলোড ফোল্ডার ক্লিক করুন।
  • পিএলপি ফাইল নির্বাচন করুন।


পিএলপি জুম্মা মোবারক ফাইল আপলোড করার জন্য যে সকল নিয়ম রয়েছে আপনারা চাইলে বিস্তারিত সকল তথ্য বুঝে নিয়ে আপনারা জুম্মা মোবারক এর পোস্টার ডিজাইন তৈরি করতে পারেন। এই জুম্ম মোবারক পোস্টার পিএলপি ফাইল কিভাবে শেয়ার করবেন?


জুম্মা মোবারক পিক্সেলাব পিএলপি ধারা তৈরি করার জন্য আপনাকে অনেক রকমের নিয়ম কানুন মেনে চলে পিএলপি ফাইল ডাউনলোড করে নিতে হবে। তাই ক্রোম ইউসি ব্রাউজার ফায়ারফক্স বা অন্য কোন ব্রাউজারে লিঙ্কটি খুলুন এবং  পিএলপি ফাইল ডাউনলোড করুন। শুধুমাত্র ব্যক্তিগত এবং ব্যবসায়িক উদ্দেশ্যে ব্যবহার করুন। অন্য কোন সাইট বা পেজ বা ইউটিউব চ্যানেলে টাকা বা ফ্রি শেয়ার করবেন না।

Post a Comment

Previous Post Next Post