আর্জেন্টিনা পোস্টার ব্যানার ডিজাইন পিএলপি ফাইল ডাউনলোড জেনে নিন

আর্জেন্টিনার পোস্টার কিভাবে কাস্টমাইজ করে ব্যানার তৈরি করতে পারবেন অবশই ফাইলটি ডাউনলোড করার জন্য ৬ সংখ্যার একটি কোড ব্যবহার করতে হবে প্রথমে আপনার পিক্সেল এপপ্স ওপেন করে নিতে হবে।


আর্জেন্টিনা পোস্টার ডিজাইন

পিক্সেল এপপ্স: পিক্সেল এপপ্স যাদের মোবাইল এ ডাউনলোড করা নেই তারা এই এপপ্সটি ডাউনলোড করে নিতে হবে আর্জেন্টিনা পোস্টার ব্যানার ডিজাইন করে পিএলপি ফাইল ডাউনলোড করার সহজ উপায় আপনার যদি একটি এন্ড্রোইড মোবাইল অব্যশই থাকতে হবে তাহলে আপনার পছন্দের আর্জেন্টিনা দলের সমর্থকদের ব্যানার ডিজাইন সহজ নিয়মে করতে পারবেন। এই এপপ্স দিয়ে আপনি আপনার মতো করে আর্জেন্টিনা ব্যানার একদম পানির মতো করে তৈরি করে পিএলপি ফাইল ডাউনলোড করে প্রিয় মানুষদের কাছে সেন্ড করতে পারবেন। 


আসলে পিক্সেল এপপ্স দিয়ে প্রথমে আপনার একটি ছবি প্রয়োজন হবে এবং এবং আর্জেন্টিনা পতাকার একটি ছবি লাগবে তারপর পিক্সেল এপপ্স এর ভিতরে গিয়ে ওপেন ক্রিয়েট অপশনে ক্লিক করে দেখতে পারবেন পিএলপি নাম একটি অপশন সু করবে। এখানে ক্লিক করার পর আপনার মোবাইলের ফোল্ডার চলে আসবে যেখানে আপনি পিএলপি ফাইল তৈরি করে রেখেছেন পিক্সেল এপপ্সে নিয়ে আসতে হবে। 


তারপর ওপেন এন্ড ফাইলটি খুঁজে পাওয়ার পর এখানে ওপেন এন্ড অপশনে ক্লিক করবেন এখন পিক্সেল এপপ্স এ নিজের ছবি কিভাবে এড করবেন তারজন্য আপনার পিক্সেল এপপ্স এ লেয়ার অপশন আছে লেয়ার অপশনে ক্লিক করার ত্রি ডট অপশনে ক্লিক করার পর এখন থেকে আপনি আপনার ছবি এড করতে পারবেন। এখন আপনার ছবি এড করার জন্য এখানে যে ছবিটি আছে সেই ছবিটি ফাইন্ড আউট করবেন বা স্কল করে নিবেন এখানে আপনার ছবিটি ইম্ফ্যাক্ট করার পর আপনার পিক্সেল এপপ্স এ ছবি চলে আসবে।


আর্জেন্টিনা ব্রাজিলের পোস্টার ডিজাইন

আর্জেন্টিনার পিএলপিঃ এখানে একদম নিজের দিকে আইকন গুলো রয়েছে এটার ভিতরে যে মিডিলে যে আইকন আছে এখানে একটি ক্লিক করার পর সিলেক্ট অপশন চলে আসবে তখন সরাসরি গ্যালারিতে নিয়ে যাওয়ার পর ব্যাকগ্রাউন্ড রিমোভ করার পর এমন একটি ছবি সিলেক্ট করতে হবে যদি আপনার ব্যাকগ্রাউন্ড ছবি না থাকে এখানে শুধু ঠিক মার্ক অপশনে ক্লিক করেছি। পিক্সেল এপপ্স দিয়ে আর্জেন্টিনা সমর্থকদের ব্যানার ডিজাইন এবং পিএলপি ফাইল ডাউনলোড করে সবার মাঝে ছড়িয়ে দিতে পারবেন। 

Post a Comment

Previous Post Next Post