Brazil Poster Design PLP File । ব্রাজিল পোস্টার ডিজাইন

ব্রাজিল সমর্থকদের জন্য যারা নিজের ছবি দিয়ে বিভিন্ন প্রিয়জন্যদের কাছে ব্রাজিল দলকে যারা ভালোবাসেন তারা নিজ ছবি ইডিট করে গোলকাপ এবং ব্রাজিল দেশের ছবি দিয়ে অনেক দারুন ভাবে তৈরি করে নিতে পারেন এবারের ফুটবল বিশ্বকাপ এর জন্য প্রয়োজন আপনার নিজের একটি এপপ্স প্লেস্টোরে থেকে একটি এপপ্স ডাউনলোড করতে হবে। নিজে টাকা ছাড়া কারো কাছ না গিয়ে বিনা খরচে আপনার চাহিদা অনুযায়ী একটি ব্যানার ডিজাইন অল্প সময়ের ভিতরে আপনি নিজে কাজ শিখে নিজে ৫ থেকে ১০ মিনিটের ভিতরে একটি এপপ্সের মাধ্যমে সহজে তৈরি করে নিতে পারবেন ব্রাজিল সমর্থকদের ব্যানার ডিজাইন তৈরি করতে পারবেন।



PLP banner design

এপপ্সের নাম কি: আপনারা সবাই এই যুগে জানেন যে বিভিন্ন ছবির মাধ্যমে অনেক কিছু ইডিট করা যায় যে যে দেশকে ভালোবাসেন সেই দেশের পোস্টার ডিজাইন ব্যানার আপনি পছন্দের ইচ্ছেমতো সবার সামনে তৈরি করে নিতে পারবেন। পিক্সেল এপপ্স এর মাধ্যমে বিভিন্ন অপশন আছে সেখানে বিভিন্ন লেখালেখি করতে পারবেন এবং এর পাশাপাশি আপনার পছন্দের দেশের সাথে অর্থাৎ ব্রাজিল যারা সাপোর্ট করেন তারা পিক্সেল এপপ্স দিয়ে পোস্টার ডিজাইন তৈরি করে নিতে পারবেন। 


Brazil banner :- ব্রাজিলের পোস্টার ডিজাইন

পিক্সেল এপপ্স দিয়ে ব্রাজিল দেশের পতাকা এড করতে পারবেন পতাকার উপরে ব্রাজিল গোল্ডকাপ দিয়ে নেইমারের ছবি যোগ করে নিতে পারবেন এবং লেয়ার অপশন থেকে আরো কিছু এড করে নিতে পারবেন। পিক্সেল এপপ্স দিয়ে নিজের একটি ছবি বাছাই করে যেকোনো সময় ইডিট করে অল্প দিনের ভিতরে সবার মাঝে ছড়িয়ে দেন। এরপর আপনি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনি আপনার ব্রাজিল সমর্থকদের ভাইবোনদের প্রতি সুন্দর একটি স্ট্যাটাস  পিক্সেল এপপ্স এর কাজ করে ব্রাজিল সমর্থকদের জন্য খুব সহজে অল্প দিনের ভিতরে বিনা টাকায় কয়েক সময়ের মধ্যে স্মার্ট একটি ব্যানার তৈরি করে নিতে পারেন।



Brazil plp file download

পোস্টার ডিজাইন: কিভাবে তৈরি করবেন সব কিছু নিয়ে বলা হয়ে আপনার জন্য মূলত যে কাজ করতে হবে পিক্সেল এপপ্স প্রয়োজন হবে। এই বিষয় নিয়ে আপনার জন্য আপনি প্রথমে পিক্সেল এপপ্স তৈরি করে ব্রাজিল সমর্থকদের পোস্টার ডিজাইন ব্যানার তৈরি করে ব্রাজিল সাপোর্টারদের পিক্সেল এপপ্স যারা না পরিচিত হয়ে থাকেন তাদেরকে দেখিয়ে দেন। টেক্সট অপশন থেকে পিক্সেল এপপ্স পতাকা ছবি নিজের নাম লিখে খুব সহজে বিভিন্ন ডিজাইন ব্যানার এর কাজ করতে পারেন। আমাদের সবার উচিত যারা ফুটবল বিশ্বকাপে ফুটবল খেলা ভালোবাসেন তারা এই এপপ্স থেকে ডিজাইন করতে পারবেন। 


ডাউনলোড পিএনপি


Bangla poster plp file:

আমাদের বিশ্বের সকল দেশের পতাকা বিভিন্ন রং তৈরি করতে পারেন এবং নিজের ছবির মাঝে কালার দিয়ে ইডিট করতে পারবেন এবং এর পাশাপাশি টেক্সট এর নামের মধ্যে বিভিন্ন কালার এড করে অনেক সুন্দরভাবে অনেক কাজ করতে পারবেন।তাই আপনারা যারা ব্রাজিল দলের সাপোর্টার আছেন তারা কোনো চিন্তা করবেন না কারণ আপনাদের জন্য একটি এপপ্স নিয়ে এসেছি সেই এপপ্সের নাম পিক্সেল এপপ্স এই এপপ্স থেকে ব্রাজিল বা অন্য দেশের সাপোর্টাররা ও পোস্টার ব্যানার খুব সহজে তৈরি করে নিতে পারেন।

1 Comments

  1. আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ বারাকাতুহু কেমন আছেন ভাই আপনি আমার plp ফাইলটি নিয়ে পোস্ট করছেন একবার আমাকে জানানো হয় আমি কি আপনাকে কঁপিরাইট দিব???

    ReplyDelete
Previous Post Next Post