মাহফিল পোষ্টার ডিজাইন PLP ফাইল ফ্রি ডাউনলোড 2022 - Islamic Plp File

মাহফিল পোষ্টার ডিজাইন PLP ফাইল ফ্রি ডাউনলোড 2022 - Islamic Plp File


 নারী - পুরুষের যৌবন

এ পৃথিবীতে যার যতই শক্তি থাক না কেন , সবার ওপরে শক্তি হল মহান আল্লাহ্ তায়ালার । এ বিশ্ব তাঁরই ইচ্ছায় নিয়ন্ত্রিত হচ্ছে । এ বিশ্ব আজ যে শক্তি বলে নিয়ন্ত্রিত হচ্ছে , তার পশ্চাতে রয়েছে একটা অদৃশ্য শক্তি । এ অদৃশ্য শক্তিই হল খোদায়ী শক্তি ।

এর পরেই শক্তিমান হিসেবে গণ্য করা যায় কামশক্তিকে । শুধু মানুষ নয় , পশুপক্ষী প্রভৃতি প্রত্যেক জীবের মধ্যেই কামশক্তি তার প্রভাব বিস্তার করে রেখেছে । এর শক্তি এত দুর্বার যে , তার প্রভাবে মানুষকে হিংস্র ও ভয়ঙ্কর করে তোলে । মানুষ তার জ্ঞান - বুদ্ধি হারিয়ে পশুর মত আচরণ করে ।

এ বিশ্ব চরাচরে মানুষ , পশু , পক্ষী , কীট - পত্রঙ্গ সবার মধ্যেই দেখা যায় দুটি জাতির অস্তিত্ব । এ দুটি জাতি হল পুরুষ ও নারী । প্রকৃতির অমোঘ বিধানে এমন একটা সময় আসে নর - নারীর জীবনে , যখন পুরুষ আকৃষ্ট হয় নারীর প্রতি এবং নারীও আকৃষ্ট হয় পুরুষের প্রতি । পরস্পর পরস্পরের প্রতি প্রবল আকর্ষণ অনুভব করার ফলে পুরুষ নারীর সাথে , নারী পুরুষের সাথে মিলনের জন্য ব্যাকুল হয়ে পড়ে । তখন যেন কিসের একটা প্রবল শক্তি তাদের পরস্পরকে কাছে টেনে নিয়ে আসে । স্রষ্টা নারী এবং পুরুষের দেহ এমনভাবে গঠন করেছেন যে , পুরুষের দেহ নারীর উপযোগী , নারীর দেহ পুরুষের উপযোগী । এ দেহের গঠনই একজনকে অপরজনের কাছে টেনে নিয়ে আসে এবং দুটি দেহ এক হয়ে মিশে যায় । একে বলা হয় মিলন । ব্যাকুল নর - নারী এ মিলনের মাধ্যমেই পরিপূর্ণতা লাভ করে ।

পুরুষ এবং স্ত্রীর পূর্ণ মিলনের মাধ্যমে তাদের দেহভ্যন্তরস্থিত সুধারস নির্গত হয় । এ রসের মিলনে হয় নতুন সৃষ্টি । জন্ম হয় নতুন মানুষ । নতুন প্রাণীর ।

আদিকাল থেকেই নিয়মিতভাবে প্রাকৃতিক নিয়মে চলে আসছে সৃষ্টিকার্য । এর বিরাম নেই । সমস্ত প্রাণীজগত এ মিলনের আনন্দ লাভ করতে ব্যাকুলিত । এ ব্যাকুলতাকেই বলা হয় যৌন চেতনা । যৌন চেতনার ফলশ্রুতি হল সৃষ্টি ।

এ সৃষ্টির রহস্য জানতে গিয়ে আশ্চর্য হতে হয় প্রকৃতির নিয়ম দেখে । কারণ , বিশ্ব প্রকৃতির ক্ষেত্রে পুরুষ ও নারীর দ্বারা কেমনভাবে সৃষ্টির বিকাশ লাভ করছে । তা ভাবলে হতবাক হতে হয় । একটি প্রাণীর পেটে আর একটি প্রাণী কেমন করে দীর্ঘ কয়েক মাস বেঁচে থেকে বর্ধিত হয়ে সামান্য দ্বারপথে বেরিয়ে আসে আলো বাতাসভরা এ পৃথিবীতে । সত্যিই এটা আশ্চর্য নয় কি ? আল্লাহ্ তা'আলা যখন প্রাণী সৃষ্টি করেছেন তার একটি বিপরীত লিঙ্গও সৃষ্টি করেছেন । এদের দেহের গঠনও হয়েছে ভিন্ন । শুধু তাই নয় , দেহের আভ্যন্তরীণ গঠনেও অনেক তফাত করেছেন । উদ্ভিদ জগত সৃষ্টিতেও তাঁর অপূর্ব কলা - কৌশলতার পরিচয় পাওয়া যায় । ফুল সৃষ্টি করে তার ভিতরে কতকগুলো পুংকেশর ও স্ত্রীকেশর সৃষ্টি করছেন । এদের মিলনের জন্য নিযুক্ত হল কীট - পতঙ্গ । তাদের সাহায্যে পুংকেশর এবং গর্ভকেশরের মিলনে সৃষ্টি হল ফল । ফলের মধ্যে আবার সৃষ্টি হল বীজ । এ বীজ থেকে নতুন নতুন উদ্ভিদ সৃষ্টি হতে লাগল । বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ এবং মিলনের আকাঙ্ক্ষাও হল প্রকৃতিজাত । পরস্পরের মনে পরস্পরকে ভাল লাগার প্রবৃত্তি জাগরিত হয়ে পরস্পরের দেহ স্পর্শ করার আকাঙ্ক্ষায় ব্যাকুল হয়ে উঠে ।

এ যে পরস্পরকে কাছে পাবার আকাঙ্ক্ষা , পরস্পরের দেহ স্পর্শ করার ইচ্ছা , একেই বলা হয় কামভাব । যখন কাম জাগরিত হয় , সে তখন ব্যাকুল হয়ে ওঠে তার বিপরীত লিঙ্গকে পাবার জন্য । এ ব্যাকুলতার পরিসমাপ্তি হয় দৈহিক মিলনে ।

কোরআনে বলা হয়েছে ' আদম ' প্রথম মানব । তারপর সৃষ্টি হয় ' হাওয়া ' নাম্নী মানবী । তাঁদের মিলনেই বিশ্বে সৃষ্টি হয়েছে মানবকূলের ।

অতএব সৃষ্টির মূলেই রয়েছে ' কাম প্রবৃত্তি ' । এজন্যই আদিম কাল থেকে বর্তমান কাল পর্যন্ত কাম সম্বন্ধে জানার জন্য মানুষের কৌতুহল চিরন্তন ।

আমরা কামশক্তি সম্পর্কে আলোচ্য গ্রন্থে এসব বিষয় নিয়েই সংক্ষিপ্ত আলোচনা করছি । নিশ্চয় জ্ঞানবান পাঠক - পাঠিকা এতে প্রচুর উপাদান পাবেন ।

পুরুষের যৌবন

আমাদের এ দেশ গ্রীষ্ম প্রধান । সাধারণত গ্রীষ্ম প্রধান দেশের পুরুষদের দেহে যৌবন কিছু আগেই দেখা যায় । ১৫/১৬ বছর বয়সেই পুরুষের দেহে যৌবন লক্ষণগুলো ধীরে ধীরে ফুটে উঠে থাকে । কিশোর বালকের লাবণ্যময় কোমল মুখে লোমরাজি গজিয়ে উঠতে থাকে । তখন ঠোঁটের উপরে দেখা দেয় লোমের রেখা । কণ্ঠস্বর ভারী হয় । ক্রমে ক্রমে এ গোফ এবং দাঁড়ি বড় হতে থাকে । সারা মুখখানি ভরাট ও লাবণ্যময় হয়ে উঠে । জননেন্দ্রিয়ের গোড়ায় লোম গজাতে শুরু হয় , একে বলা হয় যৌন কেশ । এ কেশ অণ্ডকোষের থলির উপরেও গজায় । তখন ইন্দ্রিয়ের আকারও বৃদ্ধি হতে থাকে । এভাবে মেয়েদের দেহেও কিছু লক্ষণ দেখা যায় ।

দেহের আভ্যন্তরীণ পরিবর্তন

যৌবন সমাগমে দেহের যেমন বাহ্যিক পরিবর্তন হয় , সে রকম দেহের ভিতরেও অনেক পরিবর্তন ঘটতে থাকে । দেহাভ্যন্তরে কয়েকটি গ্রন্থি সৃষ্টি হয় , আবার কয়েকটি বৃদ্ধিপ্রাপ্ত হয় । এর ফলে দেহের বাহ্যিক ও আভ্যন্তরীণ পরিবর্তন দেখা যায় । যৌনগ্রন্থিগুলো ধীরে ধীরে পুষ্টি লাভ করে ধীরে ধীরে মনে জাগে কামভাব । বিপরীত লিঙ্গকে তখন কাছে পাবার জন্য মন ক্রমান্বয়ে ব্যাকুল হতে থাকে । এটাই হল সৃষ্টির নিয়ম ।

পুরুষের বিভিন্ন যৌনাঙ্গ

পুরুষের যৌন ইন্দ্রিয় হল লিঙ্গ এবং অণ্ডকোষদ্বয় । এ লিঙ্গের সাহায্যেই পুরুষ রমণক্রিয়া করে যৌনতৃপ্তি লাভ করে বংশ বৃদ্ধি করে । লিঙ্গ এবং অণ্ডকোষ ছাড়াও দেহাভ্যন্তরে যে সমস্ত জননতন্ত্রের অংশ রয়েছে , সেগুলো হল-

( ১ ) শুক্রাশয় ,

( ২ ) শুক্রবাহী নালী ,

( ৩ ) প্রস্টেট গ্রন্থি ,

( ৪ ) এপিডিডমিস ,

( ৫ ) অণ্ডকোষদ্বয় ,

( ৬ ) মূত্রবাহী নালী ,

( ৭ ) শিশু ,

( ৮ ) মূত্রাশয় ।

উপরিউক্ত আভ্যন্তরীণ জননতন্ত্রগুলো প্রত্যক্ষ ও পরোক্ষভাবে রতি মিলনের আনন্দ লাভে যথেষ্ট সহায়তা করে থাকে ।

মহিলাদের যৌবন

গ্রীষ্ম প্রধান দেশে মহিলাদের যৌবনাগমন হয় পুরুষের আগেই । ১৩/১৪ বছর বয়স থেকেই মহিলাদের যৌবনাগমন হতে থাকে । শীত প্রধান দেশে এটি একটু বেশী বয়সে দেখা যায় । নারীদেহে যৌবনাগমন হলে তার সারা দেহ লাবণ্যময় ও চিত্তাকর্ষক হয়ে উঠে । তখন গলার স্বর কিছুটা ভারী হয় এবং মাধুর্যমণ্ডিত হয় । যৌনইন্দ্রিয় ভরাট হয় , তার উপর যৌন কেশ দেখা দেয় । বাহ্যিক বিভিন্ন রকম পরিবর্তন দেখা যায় ।

নারীর প্রথম যৌবনের লক্ষণ দেখা যায় তার স্তন দুটিতে । যৌবনের শুরুতেই নারীর স্তনের গ্রন্থিসমূহ ধীরে ধীরে বৃদ্ধিপ্রাপ্ত হতে থাকে । গ্রীষ্ম প্রধান দেশে ১৫/১৬ বছরে নারীর স্তন পূর্ণ বিকশিত হয় । নারী হয়ে উঠে অপূর্ব লাবণ্যময়ী । এ স্তন দুটি বিপরীত লিঙ্গের কাছে তখন অত্যন্ত লোভনীয় হয়ে ওঠে । নারীদেহে যতগুলো যৌন অঙ্গ আছে , তার মধ্যে স্তন দুটিকেই অন্যতম বলা যায় । নিতম্ব এবং কোমর - নারীদেহে যৌবনাগমন হলেই তার শরীর যতটুকু পুষ্টতা লাভ করে তার চেয়ে বেশী সুগঠিত হয় কোমর এবং উরুদ্বয় । কোমরের নিম্নদেশ পাছা বা নিতম্ব বেশ সুপুষ্ট ও প্রশস্ত হয় এবং কোমর সরু হয় ।

নারীর যৌবন সূচিত হলেই তার প্রধানতম যৌনধর্ম দেখা দেয় ঋতুস্রাব । প্রতি আটাশ দিন অন্তর নারীর যোনি নালী পথে ভিতর থেকে কিছুটা রক্ত বেরিয়ে আসে । এটি হয় প্রাকৃতিক নিয়মে । ৪/৫ দিন পর্যন্ত এ স্রাব থাকে । তারপর আপনা - আপনিই বন্ধ হয়ে যায় । একজন সুস্থ সবল নারীর ৪৫/৫০ বছর বয়স পর্যন্ত এ ঋতুস্রাব হয়ে তারপর বন্ধ হয়ে যায় ।

যৌবন সমাগমে নারীদেহের এ পরিবর্তনের সাথে সাথে মানসিক পরিবর্তনও দেখা দেয় । বিপরীত লিঙ্গের সঙ্গলাভের জন্য সে তখন ব্যাকুল হয়ে উঠে ।

নারীর আভ্যন্তরীণ যৌনাঙ্গ

পুরুষের মত নারীর জননতন্ত্রও দুভাগে বিভক্ত । একটা হল বাহ্যিক এবং অপরটা হল আভ্যন্তরীণ । নারীর আভ্যন্তরীণ যৌনাঙ্গ বেশ জটিল ধরনের । এসব আভ্যন্তরীণ যৌনাঙ্গগুলো রতিমিলন , গর্ভধারণ ও মাসিক ঋতুস্রাবে প্রধান অংশগ্রহণ করে থাকে ।

নারীর আভ্যন্তরীণ জননেন্দ্রিয় এবং গর্ভধারণ , রতিমিলন ও নারীধর্ম রক্ষায় সাহায্যকারী তন্ত্রগুলো হল-

( ১ ) মলদ্বার ,

( ২ ) যোনিমুখ ,

( ৩ ) মূত্রনালীর মুখ ,

( ৪ ) বৃহভগোষ্ঠ ,

( ৫ ) ক্ষুদ্র ভগোষ্ঠ ,

( ৬ ) ভগাঙ্কুর ,

( ৭ ) ভগাঙ্কুরের অগ্রচ্ছদা ।

যেগুলো বাইরে থেকে দেখা যায় না সেগুলো হল-

( ১ ) কিডনীদ্বয় ,

( ২ ) ইউটেরাস ,

( ৩ ) ফ্যালোপিয়ান টিউব ,

( ৪ ) গর্ভাশয় বা জরায়ু ,

( ৫ ) ডিম্বাশয় ,

( ৬ ) মূত্রাশয় ,

( ৭ ) জরায়ু মুখ ,

( ৮ ) যোনিপথ ,

( ৯ ) সতীচ্ছেদ ।

নারীর যৌনাঙ্গের মধ্যে সবচেয়ে বেশী স্পর্শকাতর এবং যৌন অনুভূতিশীল অঙ্গ হল ভগাঙ্কুর । এটিতে সামান্য ঘর্ষণের ফলেই নারী কামোত্তেজিতা হয় ।






আমাদের ওয়েব সাইটের বিষয়বস্তু অনুলিপি করা এবং এটি অন্য কোনও ওয়েবসাইটে পুনরায় প্রকাশ করা কঠোরভাবে নিষিদ্ধ। এটি আইনত দন্ডনীয় অপরাধ। সুতরাং সাবধান, আমাদের সাইটের লিখিত সামগ্রী কপি করবেন না।

 

যদি আপনার ডাউনলোড করতে সমস্যা হয় তবে দয়া করে মন্তব্য করুন বা ফেসবুক পেজে আমাদের সাথ যোগাযোগ করুন।

 

  • ডিজাইনার: মামুনুল হক
    • সংস্থা: ইসলামিক পিএলপি ফাইল
    • ফাইল ফর্ম্যাট: জিপ সংরক্ষণাগার।
    • ডিজাইনের ফর্ম্যাট: পিএলপি (পিক্সেলল্যাব প্রকল্প) [জেপিজি সংযুক্ত]।
    • ডিজাইন সফটওয়্যার: পিক্সেলল্যাব
    • ডিজাইনের রেজুলেশন: আল্ট্রা এইচডি।
    • ডিজাইনের রঙ: আরজিবি কালার।
    • প্রিন্ট প্রস্তুত: হ্যাঁ।
    • ডিজাইন সমর্থিত অ্যাপ্লিকেশন: পিক্সেলল্যাব ডার্ক।
    • ডিজাইনের অবজেক্টের ধরণ: স্মার্ট অবজেক্ট।
    • ডিজাইনের ধরণ: প্রিমিয়াম ডিজাইন।
    • নকশা মূল্য: বিনামূল্যে।
    • ডিজাইন কোড : I P F - 12






এখনই ডাউনলোড করুন



পিএলপি কর্নার ✅

ইসলামিক লোগো,মাহফিল পোস্টার,ঈদ শুভেচ্ছা,ইফতার মাহফিল,ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার,নির্বাচনী পোস্টার ডিজাইন সহ সকল প্রকার পি এল পি ফাইল পাওয়া যাবে।

1 Comments

  1. প্রেমিকার জন্য রোমান্টিক প্রেমের ছন্দ ~(বাংলা স্ট্যাটাস)


    প্রিয় মানুষকে নিজের অনুভূতি ভালোবাসার কথা প্রকাশ করতে আমাদের এই এ্যাপটি ব্যবহার করুন।


    প্রেমিকার জন্য রোমান্টিক প্রেমের ছন্দ এই app এ আছে অনেক প্রেমের শায়েরী , ভালোবাসার কথা, রোমান্টিক প্রেম, প্রেমের স্ট্যাটাস, Premer Ukhti, Valobashar Sms সুন্দরী মেয়ে পটানোর মেসেজ রোমান্টিক sms
    যা আপনি আপনার প্রিয় মানুষটিকে খুশি করার জন্য অবশ্যই কাজে লাগাতে পারেন।

    প্রেমিকার জন্য রোমান্টিক এস এম এস অ্যাপ অত্যন্ত সহজ এবং সুন্দর একটি App, যেখান থেকে আপনি সকল দরনের ভালোবাসার রোমান্টিক এস এম এস গুলিকে খুব সহজে Copy এবং Share করতে পারবেন।Share করার জন্য এসএমএস
    এর নিচে Copy এবং Share এর বোতাম দেয়া আছে, সেই বোতামটি টিপে আপনি সেই এসএমএস টি Share করতে পারবেন

    ReplyDelete
Previous Post Next Post