মাদ্রাসা ভর্তি ব্যানার/পোস্টার ডিজাইন PLP file Download Free

মাদ্রাসার ভর্তি পোস্টার ডাউনলোড করার জন্য আপনাকে অনেক সহজেই কাজ করতে সহজ হবে যাতে করে তারা তাদের পিএলপি ফাইল আপনার চাহিদা মতো তৈরি করতে পারবেন। আপনি ব্যক্তিগত বা ব্যবসায়িক নকশা সম্পর্কিত উদ্দেশ্যে এই ফাইলটি ব্যবহার করতে পারেন ৷ এই ফাইলটি পিএলপি ফাইল কোনো ওয়েবসাইট ক্লাউড স্টোরেজ সোশ্যাল মিডিয়া বা অন্য কোনো মাধ্যমে বিক্রি বা বিতরণ করা যাবে না ৷ 


মাদ্রাসা ভর্তি ব্যানার/পোস্টার ডিজাইন PLP file

মাদ্রাসায় যে সকল পোস্টার নিজের ছবি দিয়ে আপনার পোষ্টার কাজ করতে পারবেন ফ্রন্ট এর সাইজ তৈরি করে আপনার নিজের মতো করে পিএলপি ফাইল ডাউনলোড করে বা মাদ্রাসার ছাত্র ছাত্রীদের ফ্রন্ট ব্যবহার করতে পারবেন। ভর্তির পোস্টার পিএলপি ফাইল ডাউনলোড করতে নিচে স্ক্রোল করুন ৷ 



একটি পিএলপি ফাইল কি জেনে নিন:

অভিজ্ঞতা করে কাজ করে তাদের পিএলপি তৈরি করে আপনার চব তৈরি করতে অনেক রকমের ডিজাইন করতে পারবেন লেখালেখির কাজ করে ছবির মধ্যে পিএলপি  লাগাতে পারবেন। পিএসপি ফাইল একটি পিক্সেলাব প্রকল্প। আপনি পিক্সেলাব এ যা কিছু করেছেন তা এই ফাইলে সংরক্ষিত আছে। আপনি চাইলে অন্য কাউকে দিতে পারেন। অন্য যে কেউ পিক্সেলাব অ্যাপের মাধ্যমে তাদের ফোনে পিএলপি ফাইলের নাম দিয়ে সবকিছু পরিবর্তন করতে পারে।




আপনাদের মাদ্রাসায় কাজ করতে হলে পিএলপি পিক্সেলাব ফাইল নিজের মতো করে ডাউনলোড করে বিভিন্ন ছবি দিয়ে অনেক সুন্দরভাবে ইডিটিং করে নিয়ে কাজ করবেন এবং বিভিন্ন রকমের লেখার মাধমে পোস্টার আপডেট করতে অনেক সুবিধা হবেন। আপনি যদি একটি ভর্তির পোস্টার সম্পাদনাযোগ্য পিএলপি ফাইলে কাজ করতে চান তবে আপনাকে প্রথমে আপনার ফোনেপিক্সেলাব অ্যাপস ইনস্টল করতে হবে। তারপর আপনাকে পিক্সেলাব এ প্রবেশ করতে হবে।



আপনার যদি একটি ভর্তির পোস্টার পিএসডি ফাইল থাকে তবে আপনি কীভাবে এটি খুলবেন জেনে রাখুন


  1. ফাইলের বিবরণ
  2. অ্যাপের নাম: পিক্সেলাব।
  3. ডিভাইসের নাম: অ্যান্ড্রয়েড
  4. ফাইল বিন্যাস:পিএইচপি ফাইল
  5. সম্পাদনার ধরন: সম্পূর্ণরূপে সম্পাদনযোগ্য
  6. মুদ্রণের ধরন: হ্যাঁ
  7. বিভাগ: ভর্তি পোস্টার পিএলপি ফাইল
  8. মূল্য: ৭০ টাকা
  9. কোড: টুলসিও #৩১২৪৭২২
  10. ব্যবহারকারীর অধিকার: শুধুমাত্র ব্যক্তিগত ব্যবহারের জন্য

 


  • প্রথমে ৩ ডট মেনুতে ক্লিক করুন। তারপর ওপেন পিএইচপি ফাইলে ক্লিক করুন।
  • পিএলপি ফাইলে ক্লিক করুন।
  • ডাউনলোড ফোল্ডার ক্লিক করুন।
  • পিএলপি ফাইল নির্বাচন করুন।



কিভাবে এই ভর্তি পোস্টার পিক্সেলাব প্রকল্প শেয়ার করবেন? আপনি পিক্সেলাব এর জন্য আপনার পিএলপি শেয়ার করলে যে কেউ আপনার ডিজাইন ব্যবহার করতে পারবে পেশাদার ভর্তি পোস্টার বিনামূল্যে  পিএলসি ফাইল ডাউনলোড করতে পারবেন না? পিক্সেলাব খুলুন এবং আপনার নকশা তৈরি করুন।




 উপরের শেয়ার বোতামে ক্লিক করুন মাদ্রাসার ভর্তির পোস্টার আপডেট করার জন্য আপনাকে একটি এপপ্স ব্যবহার করে আপনার পছন্দের মতো করে সাজিয়ে নিতে পারেন তাছাড়া মাদ্রাসায় অনেক রকমের সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য আপনাকে নিজের মতো করে মাদ্রাসার পোস্টার ব্যানার তৈরি করতে পারেন। ফেসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে টেমপ্লেট ডাউনলোড করতে সমস্যা হবে। তাই ক্রোম ইউসি ব্রাউজার ফায়ারফক্স বা অন্য কোন ব্রাউজারে লিঙ্কটি খুলুন এবং নতুন  পিএলপি ফাইল ডাউনলোড করুন।


আরো বিনামূল্যে  পিএলপি ফাইল ডাউনলোড করুন এখানে ক্লিক করুন

আমাদের দেশে তৈরির বিভিন্ন পিএলপি ডিজাইনের সাহায্য কাজ করতে হলে আমরা মাদ্রাসায় ভর্তি পোস্টার তৈরি করতে পারেন। ফেসবুক দিয়ে পোস্টার ভর্তি বা অনেক ধরণের বিভিন্ন সাইজের মধ্যে আমরা এতো রকমের মানুষের মাঝে তাদের বিভিন্ন পিএলপি ফাইল ডাউনলোড করতে পারবেন। আরো ভর্তি পোস্টার  পিএসডি ফাইল ডাউনলোড করুন এখানে ক্লিক করুন।


More Post: মাদ্রাসা লোগো ডিজাইন PLP ফাইল ফ্রি ডাউনলোড 2022

পোস্টার জিনিস এর মতো করে আপনি আপনার কাজ এতো সহজে করে নিতে পারেন তাছাড়া আপনি পিলেল্পী নিজের কাজ করে বিভিন্ন ফ্রন্ট এর সাথে ব্যবহার করতে পারেন। আমাদের অনুমতি নিয়ে আপনি যেকোনো টেমপ্লেট দিয়ে ভিডিও তৈরি করতে পারেন! আমাদের ডিজাইন আমাদের অনুমতি ছাড়া কোথাও পুনরায় আপলোড করা যাবে না! শুধুমাত্র ব্যক্তিগত এবং ব্যবসায়িক উদ্দেশ্যে ব্যবহার করুন। অন্য কোন সাইট বা পেজ বা ইউটিউব চ্যানেলে টাকা বা ফ্রি শেয়ার করবেন না।

Post a Comment

Previous Post Next Post