কাতার বিশ্বকাপে ডঃ জাকির নায়েকের উপস্থিতিতে চারজন ইসলামগ্রহন করেছেন বিস্তারিত জেনে নিন ২০২২

কাতার বিশ্বকাপে উদ্ভোধনী অনুষ্ঠানে ডঃ জাকির নায়েক উপস্থিত ছিলেন এবং তার মাধ্যমে বিশ্বকাপ ফিফা ফুটবল স্টেডিয়ামে তার বক্তব্য শুনে চারজন লোক ইসলাম গ্রহণ করেছে। কাতার বিশ্বকাপে ইসলাম গ্রহণের এক মিলনমেলা শুরু হয়েছে দোহা একটি মসজিদ থেকে বের হয়ে ডঃ জাকির নায়েক ইসলাম নিয়ে বক্তব্য দিবেন যার মাধ্যমে মানুষ ইসলামের অজানা সকল তথ্য জানতে পারবেন। মানুষ আজকাল দেখা যায় যে ইসলাম নিয়ে কোনো প্রচার করছে না ফিফা ফুটবল বিশ্বকাপের আমন্ত্রণে এমন একজন ব্যক্তি যিনি বিশ্বের দরবারে ডঃ জাকির নায়েককে উদ্ভোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ করেন তার মূল বক্তব্য শোনার জন্য এবং থাকে একনজর দেখার জন্য মুসল্লিরা তার সাথে একটিবার একটি কথা বলার জন্য অথবা তার সাথে একটি ছবি তোলতে হাজার হাজার মানুষের ভিড় দোহাতে আরম্ভ হয়েছে এখানে অনেক গুনিবান মানুষ উপস্থিত ছিলেন। 



দোহা কাতারের রাজধানী একটি মসজিদ থেকে ডঃ জাকির নায়েক বের হন এবং নিরাপত্তা সবকিছু ভেঙে তার সাথে সাক্ষাৎ করার জন্য মানুষের মধ্যে উত্তেজনা আমেজ করছে। এখানে পুরো বিশ্ববাসীর কাছে বড় বিশ্বমঞ্চে ইসলাম প্রচারের সুযোগ হাত ছাড়া করতে চায় না কাতার অফিস আদালত এমন কি স্টেডিয়ামের দুরুত্বপূর্ণ স্থানে পবিত্র কুরআন তেলোয়াতের কিছু গুরুত্বপূর্ণ বাণী ফোটে তোলা হয়েছে এসব বাণী যে কেউ পড়লে তার মনের মধ্যে ইসলামের সুনির্দিষ্টবাণীগুলো ইসলামকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। কাতার এই বছর বা কাতার বিশ্বকাপে ইসলাম প্রচার হাত ছাড়া করতে চায় না তাই বিশ্বের বড় বড় ইসলামিক গুণীব্যক্তি মানুষ নিয়ে বিশ্বকাপ উদ্ভোধনী অনুষ্ঠান শুরু করবে।

 



জাকির নায়েকের সংলাপ: একটি ভিডিওতে দেখা গিয়েছে ডঃ জাকির নায়েক কাতার দোহা তিনি উপস্থিত ছিলেন এবং তিনি ইসলামের একটি বাণী যদি তিনি সবার কাছে পৌঁছে দিতে পারেন তাহলে ডঃ জাকির নায়েকের মুখের বাণী শুনে অনেকেই কেঁদে কেঁদে ইসলাম গ্রহণ করেছেন। তারবানীগুলো ইসলামের মূল খুঁটিসম্পূর্ণ বিখ্যাত বাণী ছিল মৃত্যুর পর আমাদের কি হবে সত্য ঘটনা তোলে ধরেছেন স্টেডিয়ামের উদ্ভোধনী তিনি বলেন আন্তর্জাতিক বিশ্বের মধ্যে ইসলামের সবথেকে বেশি ক্ষতি হয়েছে এবং আজকে আমরা আবার নতুন করে ইসলামের প্রচার আন্তর্জাতিক বিশ্বের দরবারে প্রকাশ পাবে এবং সবাই এসব ওয়াজ শুনে ইসলামের পথে আসবে।

 


উদ্ভোধনী অনুষ্ঠানের ইসলাম গ্রহণ: ডঃ জাকির নায়েকের বিশ্বকাপ মঞ্চে তার বক্তব্য শুনে চারজন ইসলাম গ্রহণ করেছেন এবং তিনি নিজেকে অনেক সৌভাগ্য ব্যক্তি বলছেন তার কারণে একটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে ইসলাম প্রচার আরেক দিকে ডঃ জাকির নায়কের উপস্থিতিতে চারজন ইসলাম গ্রহণ করেছেন এবং মুসলমান হওয়াতে এতে করে কাতার নতুন করে আবিষ্কার করে ইতিহাসের মাঝে কুরআনের তেলোয়াত দেয়ালে লিখে রেখেছে এতে করে সবার নজর থাকবে এবং ইসলামের প্রচার ধীরে ধীরে বিশ্বের দরবারে প্রচার করবে। 



তাই ডঃ জাকির নায়েক এর উপস্থিতিতে বিশ্বের সকল মুসলিম দেশগুলো অনেক কিছু জানতে এবং শিখতে পেরেছে। মানুষের মধ্যে মতবিনিময় ইসলাম প্রচারের তৈরি করার মাধ্যমে কাতার দেশটি মানুষকে অনেক কিছু শিখিয়েছে তাদের মূল উদেশ্য ছিল বিশ্বকাপে মঞ্চে তারা ইসলাম প্রচার করবেন গুণীব্যক্তি ডঃ জাকির নায়েকের মতো অভিজ্ঞ মানুষেরা। 

Post a Comment

Previous Post Next Post