বিশ্বকাপে জার্মানির ব্যানার ডিজাইন কিভাবে করবেন সঠিক তথ্য জেনে রাখুন ২০২২

জার্মানির ব্যানার ডিজাইন এবারের আসরের জমজমাট বিশ্বকাপ কাতারের ফুটবল খেলতে জার্মানির ব্যানার ডিজাইন অনেকেই তৈরি করতে পারছেন না। আবার অনেকেই টাকার অভাবে পোষ্টার ব্যানার তৈরি করতে পারছেন না তাদের কাছে বা তাদের হাতে এন্ড্রোইড মোবাইল রয়েছে চাইলে তারা মোবাইলে জার্মানি দলের পতাকার ডিজাউন করুন খুব সহজে কারণ এখন কারো কাছে যাওয়া লাগে না ডিজাটাল এই দেশে চাইলে আপনারা আপনাদের প্রিয় দলের ব্যানার ডিজাইন আপনি নিজেই তৈরি করে নিতে পারবেন। 



কারণ খুব অল্প সময়ের মধ্যে বা কয়েক ঘন্টার বিনিময়ে চাইলে আপনি আপনার প্রিয় দলের অর্থাৎ যে দলকে সাপোর্ট করেন সেই দলের ব্যানার আপনি খুব সহজ ভাষায় বলতে গেলে একদম সহজ চাইলে আপনি আপনার মোবাইল ফোন বা হাতের স্মার্ট ফোনের সাহায্য নিয়ে একটি ব্যানার তৈরি করতে পারবেন। কি ধরণের এপপ্স লাগে একটি ব্যানার তৈরি করতে কোন এপপ্স ভালো সকল তথ্য জেনে আপনি আপনার মতো করে এই এপপ্স দিয়ে আপনার পছন্দের জার্মানির দলের পতাকা বিজয়ন এবং পোষ্টার আপনি মনের মতো করে বানিয়ে নিতে পারবেন।




এপপ্সের নাম কি: পিক্সেল এপপ্স এই এপপ্সটির বিষয়ে ইউটুবে গিয়ে সার্চ করলে অনেক তথ্য বা অনেক ভিডিও পাবেন যেখানে আপনি পিক্সেল এপপ্সের ভিডিও দেখে জার্মানি দলের ব্যানার ডিজাইন করতে পারবেন। কারণ আপনার যদি কোনো ধরণের সমস্যা থেকে থাকে তাহলে আপনি এই এপপ্সের বিষয়ে যাবতীয় সকল তথ্য জেনে খুব সহজে একটি ব্যানার ডিজাইন এবং পিএলপি ফাইল করে ডাউনলোড করে রাখতে পারেন।



পিক্সেল এপপ্সের ভিডিও আপনি শুধু ইউটুবে না গুগলে অনেক ভিডিও আছে সেখান থেকে চাইলে আপনি যাচাই বাছাই করে নিবেই এরপর আপনার ভালো লাগলে আপনার স্মার্ট ফোনের প্লেসস্টোর থেকে পিক্সেল এপপ্স লিখে সার্চ করলে প্রথমে আপনার সামনে এসে সেই এপপ্সটি চলে আসবে তখন আপনি ডাউনলোড করে খুব সহজে বুঝে নিতে পারবেন। যখন আপনি এই পিক্সেল এপপ্সে প্রবেশ করবেন বা তখন যেকোনো একটি ছবি লাগিয়ে আপনি এডিট করে প্রস্তুতি নিয়ে নিবেন।




এপপ্সের কাজ কি: আসলে এপপ্সের কাজ আপনি যেভাবে করবেন ঠিক সেইভাবে কাজ করিবে যখন আপনি কাজের মধ্যে ভুল করবেন তখন চাইলে ব্যাক অপশনে ক্লিক করে আপনি আপনার পুনরায় কাজটি করতে পারবেন এতো সহজ এই এপপ্সে কাজ করা আপনি না করলে বুঝতে পারবেন না। আপনার স্মার্ট ফোনের এই পিক্সেল এপপ্সটি সংরক্ষণ করে রাখবেন যাতে করে যেকোনো কাজে আপনি এই এপপ্সটি ব্যবহার করতে এপ্রেন।কারণ আপনি এখন আপনার প্রিয় দলের ব্যানার ডিজাইন করবেন তারপর আবার হয়ত কোনো খেলায় বা কোনো কাজে ব্যানার ডিজাইনের কাজ করতে হবে তাই শিক্ষা এবং বোঝা অনেক ভালো। 




পিক্সেল এপপ্স এ জার্মানির দলের ব্যানার তাদের দেশের পতাকা নিজের ছবি এবং আপনার প্রিয় জনের ছবি যোগ করে কিছু পোষ্টার বা ব্যানার ডিজাইন করে নিতে পারবেন। তাই এই এপপ্সে কাজ আপনার ব্যানারকে সুন্দরভাবে ফুটিয়ে তোলা যাতে জার্মানি দলের সাপোর্টার লাগে এরজন্য পিক্সেল এপপ্সটি আপনি ডাউনলোড করে নিবেন আর এসব কাজ করতে বেশি সময় লাগে না খুব অল্প সময়ের বিনিময়ে একটি পরিপূর্ন জার্মানির ব্যানার ডিজাইন আঁকতে পারবেন। 

Post a Comment

Previous Post Next Post