বিজয় দিবস নিয়ে ব্যানার ডিজাইন কিভাবে পিএলপি ফাইল ডাউনলোড করবেন জেনে নিন ২০২২

আগামী মাস থেকে বিজয় দিবসের উদযাপন শুরু হবে এতে করে বাংলাদেশের সকল জেলাতে এই দিনটি পালন করা হয়ে থাকে বিজয় দিবসে যারা শহীদ হয়েছেন। কিভাবে একটি বিজয় দিবসের ব্যানার ডিজাইন করবেন আজকে জেনে নিবেন একটি ব্যানার ডিজাইন আপনি মোবাইল দিয়ে তৈরি করে নিতে পারেন এই এপপ্সের নাম পিক্সেল এপপ্স আসলে এই এপপ্স নিয়ে কোনো সন্দেহ নেই আপনি আপনার মতো করে একটি স্বাধীন বাংলার বিজয় দিবসের ব্যানার খুব সহজে তৈরি করে নিতে পারবেন এই এপপ্সের মাধ্যমে।



কারণ যারা এখন ও অনেক চিন্তায় আছেন কিভাবে আমি একটি ব্যানার ডিজাইন করব ব্যানার ডিজাইন তৈরি করতে হলে কি কোনো টাকা চার্জ করতে হয় আসলে কোনো ধরণের চার্জ লাগবে না আপনি আপনার মতো করে ফ্রিতে খুব সহজে একটি ব্যানার ডিজাইনকরে নিতে পারবেন খুব অল্প সময়ের মধ্যে। যেখানে অনেকে না জেনে টাকা দিয়ে একটি ব্যানার ডিজাইন করে আসলে আপনি যদি বিনা খরচে একটি পিএলপি ফাইল আকারে ব্যানার ডিজাইন করতে চান তাহলে আপনাকে একটি এপপ্স ডাউনলোড করতে হবে আর এই এপপ্সের নাম পিক্সেল এপপ্স। আপনার যদি একটি মোবাইল ফোন বা ডিভাইজ থাকে তাহলে সেখানে গিয়ে সার্চ বাটনে লিখবেন পিক্সেল এপপ্স আপনার সামনে চলে আসবে সেখান থেকে আপনি এপপ্সটি ইনস্টল করে আপনি খুব সহজে বিজয় দিবসের ব্যানার ডিজাইন তৈরি করে নিতে পারবেন।



বিজয় দিবসের ব্যানার ডিজাইন: মূলত আমাদের প্রথমে যে কাজটি করতে হবে আপনার মোবাইল ফোন বা যে ডিভাইজে এই এপপ্সটি ডাউনলোড করেছেন বা ইনস্টল করেছেন সেখান থেকে এপপ্সের ভিতরে প্রবেশ করতে হবে। তারপর আপনি যে উদ্দেশ্য নিয়ে অর্থাৎ আপনার কাজ বিজয় দিবসের ব্যানার ডিজাইন তৈরি করতে হবে। তাহলে আপনি শুরুতেই যে কাজটি করবেন আপনার একটি ছবি পিক্সেল এপপ্স থেকে যাচাই করে সিলেক্ট অপশনে ক্লিক করে পিক্সেল এপপ্সের সামনে নিয়ে আসবেন। সেখান থেকে ছবিটি ভালোভাবে ইডিটিং করবেন ছোট বড় বা বিভিন্ন ডিজাইনে ছবির মধ্যে কালার এড করতে পারবেন যেহেতু বিজয় দিবস নিয়ে ব্যানার ডিজাইন করবেন সেহেতু আপনি সবুজ কালার ছবির ব্রেকগ্রাউন্ডে এড করে নিতে পারবেন।



পিক্সেল এপপ্স দিয়ে দিবসের ব্যানার: এই এপপ্স মূলত বর্তমান সময়ে অনেক বড় একটি মাধ্যম যেখানে আপনি আপনার বিজয় দিবসের ব্যানার খুব সহজে তৈরি করে নিতে পারবেন। পিক্সেল এপপ্স এমন একটি এপপ্স যেখানে অনেক সহজে কাজ করে এখানে অনেক ধরণের লেয়ার থাকে এর মাধ্যমে আপনি অনেক কিছুর কাজ করতে পারবেন এই রকমভাবে আপনি বিজয় দিবসের ব্যানার ডিজাইন তৈরি করে নিতে পারবেন। 


Read More: ইংল্যান্ড দলের কাতার বিশ্বকাপ নিয়ে ব্যানার ডিজাইন সঠিক উপায় জেনে নিন ২০২২


এবং এখানে অনেক ধরণের কাজ করতে পারবেন যেমন আপনি যখন সবকিছুর কাজ সম্পুর্ন্ন করে নিবেন তখন আপনি ফ্রন্ট এর কাজ করতে পারবেন এখন আপনি যদি চান আপনার বিজয় দিবস নামটি একটু ফ্রন্ট ডিজাইন আকারে প্রদান করে ফুটিয়ে তোলতে চান তাহলে এই কাজটি আপনি পিক্সেল এপপ্সের মাধ্যমে করতে পারবেন। এই রকমভাবে কাজ করে পিক্সেল এপপ্সের মাধ্যমে বিজয় দিবসের ব্যানার ডিজাইন এবং কি পিএলপি ফাইল ডাউনলোড করতে পারবেন আপনার নিজের চাহিদা অনুযায়ী।

Post a Comment

Previous Post Next Post