ইংল্যান্ড দলের কাতার বিশ্বকাপ নিয়ে ব্যানার ডিজাইন সঠিক উপায় জেনে নিন ২০২২

ইংল্যান্ড ফুটবল কাতার বিশ্বকাপে এবারের আসরে অনেক ভক্ত রয়েছেন যারা ইংল্যান্ড দলকে সাপোর্ট করেন অনেক ভক্ত রয়েছেন অনেক দলের আমার প্রিয় দল ইংল্যান্ড কারণ ইংল্যান্ড এর খেলা ভালো লাগে যার কারণে এবারের আসরে ইংল্যান্ড দলকে সাপোর্ট করেছি এবং ইংল্যান্ড দলকে নিয়ে আমি একটি ব্যানার ডিজাইন এবং সাথে একটি পিএলপি ফাইল তৈরি করে রাখতে চাই। আমার দেখা মতে এবারের আসরে বিশ্বকাপ চ্যাম্পিয়ন দল ইংল্যান্ড হতে পারে কারণ তারা বর্তমান সময়ে ভালো পারফরম্যান্স করছে এবং ইংল্যান্ড দল নিয়ে এবং এই দেশের পতাকা নিয়ে একটি ব্যানার ডিজাইন খুব সহজে আপনি ইডিটের মাধ্যমে তৈরি করে নিতে পারবেন।   


কিভাবে করবেন কি দিয়ে ব্যানার ডিজাইন করবেন এবং কোন এপপ্স দিয়ে ব্যানার ডিজাইন তৈরি করবেন আজকে আমি আপনাদের সবার যেকোনো দেশের ব্যানার ডিজাইন করতে পারবেন এই এপপ্সের নাম পিক্সেল এপপ্স এবং কাইন মাস্টার দিয়ে আপনি খুব সহজে ব্যানার ডিজাইন এর ভিডিও রেকর্ড করে সাথে মিউজিক দিয়ে একটি অসাধারণ ইংল্যান্ড দলের পিএলপি ফাইল ডাউনলোড করতে পারবেন।


Read More:- Brazil Poster Design PLP File । ব্রাজিল পোস্টার ডিজাইন

Read More:- Portugal Poster Design PLP File

Read More:- আর্জেন্টিনা পোস্টার ব্যানার ডিজাইন পিএলপি ফাইল ডাউনলোড জেনে নিন


ইডিট করবেন কোন এপপ্স দিয়ে: ইংল্যান্ড দলের ব্যানার ডিজাইন আপনার অভিজ্ঞতা দিয়ে তৈরি করে নিতে হবে আপনি একটি এপপ্স ব্যবহার করতে পারেন সেই এপপ্সের নাম পিক্সেল এপপ্স শুরুতেই পিক্সেল এপপ্সের নাম বলা হয়েছে এই এপপ্সটি ইনস্টল করে আপনি আপনার পছন্দের শিরোনাম দিতে পারবেন এবং সেই সাথে বিভিন্ন জায়গা থেকে ক্রপ করে আলাদা ছবি বসিয়ে পিক্সেল এপপ্সের কাজ সম্পুর্ন্ন করতে পারবেন এবং সাথে কষ্টটা একটু কম হবে। 



কারণ এখানে ইডিট নামে একটি এপপ্স রয়েছে সেখানে বিভিন্ন ধরণের ইডিটিং এর কাজ করতে পারবেন তারপর আপনি আপনার মতো করে ব্যানার ডিজাইন তৈরি করতে হলে গুগল থেকে সার্চ করে ইংল্যান্ড দলের সাথে একই রকম ডিজাইন তৈরি করতে চাইলে আপনি আগে বিভিন্ন সার্চ ইঞ্জিন থেকে আপনি আপনার মূল্যবান জিনিস আগে নিয়ে আসবেন। তারপর আপনি পিক্সেল এপপ্স দিয়ে একটু বুঝে ভালোভাবে একটু সময় নিয়ে কাজ করবেন তাহলে আপনি পরিপূর্নভাবে সফল হতে পারবেন এবং ইংল্যান্ড দলের ব্যানার সহজে ডিজাইন করে পিএলপি ফাইল সেইভ বা ডাউনলোড করে সংরক্ষণ করে রেখে দিতে পারবেন।



ইংল্যান্ড দলের ডিজাইন: প্রথমে আপনি ইংল্যান্ড দলের পতাকা সংরক্ষণ করতে হবে তারপর আপনি চাইলে ইংল্যান্ড দেশের পতাকার সাথে একসাথে বাংলাদেশের পতাকা এড করে নিতে পারবেন আপনি চাইলে না নিতে পারেন এটা একমাত্র আপনার নিজের চাহিদার উপর নির্ধারণ করব। বিশ্বকাপ ফুটবলে ইংল্যান্ড দলের পোস্টার ব্যানার ডিজাইন সেই সাথে পিএলপি ফাইল ডাউনলোড করে একসাথে যোগ করে ভালো। 



একটি ব্যানার তৈরি করে সবাইকে অবাক করে দিতে পারেন এই বিশ্বকাপে হতে পারে পিক্সেল এপপ্স দিযে এই বিশ্বকাপে এটা আপনার শেষ পছন্দের ডিজাইন ব্যানার। বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন পর্যায়ে দেখা যাবে যে তারা ইংল্যান্ড দলের সমর্থন অনেক বেশি এবং তাদের দেশে বাংলাদেশের বিভিন্ন জেলার মানুষ বসবাস করে থাকে।

Post a Comment

Previous Post Next Post